ঈদের বিশেষ ‘ইত্যাদি’ বুধবার রাত ৮ টায়

0
16

বিনোদন প্রতিবেদক
প্রতিবছরের মতো এবারও ঈদ আনন্দের সাথে দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসছে হানিফ সংকেতের ইত্যাদি। ঈদ এলেই টিভি দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করেন তাদের প্রিয় অনুষ্ঠান ইত্যাদি দেখার জন্য। ইত্যাদি এখন ঈদ ঐতিহ্যে পরিণত হয়েছে।

কোন নির্দিষ্ট বয়স বা শ্রেণির জন্য নয়-সব বয়সী, সব শ্রেণি-পেশার মানুষের জন্যই ইত্যাদি। তাই ইত্যাদিকে বলা হয় গণমানুষের অনুষ্ঠান। বর্ষাকালে উন্মুক্ত স্থানে করা সম্ভব নয় বলে এবারও ঈদের ইত্যাদি ধারণ করা হয়েছে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। ইনডোর স্টেডিয়ামের প্রায় তিনভাগের এক ভাগ স্হানজুড়ে নির্মাণ করা হয়েছিল নান্দনিক সেট।

বর্ণাঢ্য এই আয়োজনে পুরো অনুষ্ঠানটিতে এক উত্সবের আমেজ তৈরি হয়েছিল। বরাবরের মতো এবারও ইত্যাদি শুরু করা হয়েছে ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশীর ঈদ’ গানটি দিয়ে।

এবারের ঈদ ইত্যাদিতে একটি দেশাত্মবোধক গান গেয়েছেন বরেণ্য সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিনসহ ৫ জন জনপ্রিয় সংগীত তারকা। তারা হলেন রবি চৌধুরী, শুভ্রদেব, এস আই টুটুল ও বাপ্পা মজুমদার।

এবারের ইত্যাদিতে সুরে সুরে গানের গল্পে ফেরদৌস তারিনের অভিনয়ের মাধ্যমে উঠে এসেছে এক দম্পতির তিন সময়ের ঈদের কথা। একটি ভিন্নধর্মী গান গেয়েছেন চঞ্চল চৌধুরী ও মেহের আফরোজ শাওন।

ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। ইত্যাদি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here