উন্নয়নে বাধাঁ সৃষ্টি করলে অবশ্যই মোকাবেলা করা হবে: পরিকল্পনা মন্ত্রী

0
1

নিজস্ব প্রতিবেদক
দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে উন্নয়নের পথে বাধাঁ সৃষ্টির ষঢ়যন্ত্র চলছে। এসব বাধাঁকে মানা যাবে না। দেশের উন্নয়নের পথে বাধাঁ সৃষ্টি করা হলে অবশ্যই ঐক্যবদ্ধ হয়ে মোকাবেলা করবো। যেভাবে রাজাকারদের নিশ্চিহ্ন করেছি, সেভাবে বাংলার বুকে বাংলাদেশ বিরোধী কাউকেই স্থান দেয়া হবেনা।

শনিবার (২৩ অক্টোবর) দুপুরে চরফ্যাশন ব্রোজগোপাল টাউনহলে উপজেলা পরিষদ আয়োজিত সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি এসব কথা বলেন।

চরফ্যাশন ও মনপুরাকে নদীভাঙ্গন থেকে রক্ষার জন্য প্রস্তাবিত প্রকল্প এলাকা পরিদর্শনের লক্ষ্যে পরিকল্পনামন্ত্রীর আগমন উপলক্ষে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, উন্নয়নের পাশাপাশি আমাদের এখন উন্নত সমাজ গঠন করতে হবে। যে সমাজের মানুষ আবাদ এবং ইবাদত দু’টিই প্রতিপালন করবে। যে সমাজে সকল ধর্ম বর্ণের মানুষ শান্তিতে একত্রে বসবাস করতে পারে, সেই সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বে সরকার কাজ করছে।

সুধি সমাবেশে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে অন্যান্য অতিথিদের মধ্যে জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি ও পৌর মেয়র মোর্শেদ বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন পুলিশের বরিশাল রেঞ্চ ডিআইজি এস এম আক্তারুজ্জামানসহ আরও অনেকে। পরে মন্ত্রী মনপুরা উপজেলার নদী ভাঙন কবলীত এলাকা পরিদর্শন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here