নতুন বিতর্ক: আরেকটি দুঃস্বপ্নের রাত রোনালদোর

0
0

ক্রীড়া প্রতিবেদক
খারাপ সময় যেন পিছুই ছাড়ছে না ক্রিশ্চিয়ানো রোনালদোর। গোলের দেখা তো পাচ্ছেনই না, এর মধ্যে একের পর এক বিতর্কে নাম উঠছে পর্তুগিজ মহাতারকার।

এবার কিং কাপ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে আল ওয়েদার বিপক্ষে হারের ম্যাচে নতুন করে বিতর্কে জড়ালেন সিআর সেভেন। ম্যাচের হাফটাইমে সাপোর্ট স্টাফের সঙ্গে ঝামেলা করেন তিনি।

সোমবার রাতে কিং কাপ চ্যাম্পিয়নশিপে আল নাসর খেলতে নেমেছিল আল ওয়াদার বিপক্ষে। ম্যাচের ২৩ মিনিটেই পিছিয়ে পড়ে রোনালদোর দল।

এরপর ৫৩ মিনিটে আল ওয়েদা দশজনের দলে পরিণত হলেও লড়াইয়ে ফিরতে পারেনি আল নাসর। রোনালদো বেশ কয়েকটি সুযোগ তৈরি করলেও গোল করে দলকে বাঁচাতে পারেননি। ফলে সেমি থেকেই বিদায় হয়ে যায় তার ক্লাবের।

১-০ গোলে পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করেছিল আল নাসর। এরপরই ড্রেসিংরুমের দিকে যাওয়ার সময় সাপোর্ট স্টাফের সঙ্গে খারাপ ব্যবহার করেন রোনালদো। যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে প্রবল সমালোচনা।

গত মাসে সৌদি প্রো লিগে আল ইতিহাদের কাছে হারের পর বোতলে লাথি দিয়ে সমালোচনায় পড়েছিলেন রোনালদো। কদিন আগে অশ্লীল অঙ্গভঙ্গি করে পড়েন ফের তোপের মুখে।

এরই মধ্যে নতুন করে আলোচনায় পর্তুগিজ সুপারস্টার। সৌদিতে কি দিনকে দিন কোণঠাসা হয়ে পড়ছেন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী তারকা?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here