বঙ্গোপসাগরে ট্রলারডুবি, ৪ জনকে উদ্ধার, নিখোঁজ ১১

0
7

নিজস্ব প্রতিবেদক, চরফ্যাশন থেকে
বঙ্গোপসাগরে ১৫ জেলেসহ একটি মাছ ধরার ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এতে ট্রলারের সারেংসহ ৪ জেলেকে জীবিত উদ্ধার হলেও এখনো নিখোঁজ আছেন ১১ জন। সোমবার দিবাগত রাত দুইটার দিকে ট্রলারডুবির ঘটনা ঘটে।

মঙ্গলবার বেলা তিনটার দিকে জীবিত উদ্ধার হওয়া জেলেরা অন্য একটি ট্রলারের মাধ্যমে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুরে পৌঁছালে ট্রলারডুবির ঘটনাটি জানাজানি হয়। উদ্ধার হওয়া সারেং মো. শামীমসহ চার জেলে মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত কলাপাড়ায় আছেন। সেখানে তাঁদের চিকিৎসা দেয়া হচ্ছে। তবে নিখোঁজ জেলেদের ভাগ্যে কী ঘটেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

ডুবে যাওয়া ট্রলারের মালিক নোয়াখালীর হাতিয়া উপজেলার জাহাজমারা আমতলি গ্রামের বাসিন্দা লুৎফুল্লাহিল মজিব ওরফে নিশান।

লুৎফুল্লাহিল মজিব আরও বলেন, ট্রলারডুবির ঘটনাটি তিনি কোস্টগার্ডের সদর দপ্তর ও পটুয়াখালীর কলাপাড়া কোস্টগার্ডকে জানিয়েছেন। তারা নিখোঁজ জেলেদের উদ্ধারের চেষ্টা করছে। দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সাগর উত্তাল থাকায় ডুবে যাওয়া ট্রলার ও নিখোঁজ জেলেদের উদ্ধারে চেষ্টা করা যাচ্ছে না। নিখোঁজ জেলেদের আটজনের বাড়ি হাতিয়ার বয়ারচরে।

নিখোঁজ জেলেদের মধ্যে একজন মো. সোহেল (২২)। তিনি উপজেলার জাহাজমারা আমতলী গ্রামের মো. এনায়েত মাঝির ছেলে। সোহেল আরও বলেন, তাঁরা দুর্ঘটনার বিষয়টি ভোলার মনপুরা কোস্টগার্ডকে জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here