অর্থ পাচার মামলায় সাক্ষী হিসেবে জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ

0
10

বিনোদন প্রতিবেদক
অর্থ পাচার মামলায় সাক্ষী হিসেবে জিজ্ঞাসাবাদ করা হল বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে। প্রায় পাঁচ ঘণ্টা ধরে তাকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে ভারতীয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) সূত্রে জানা গেছে।

সুকেশ চন্দ্রশেখর পরিচালিত বহু কোটি টাকার চাঁদাবাজি-চক্র সংক্রান্ত অভিযোগ নিয়ে এই জিজ্ঞাসাবাদ। সুকেশ চন্দ্রশেখর একজন যে ঘুষ সংক্রান্ত মামলারও আসামি তার বিরুদ্ধে মামলায় জ্যাকলিনকে সাক্ষী হিসেবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গত ২৪ অগাস্ট তদন্তকারী সংস্থার তরফে বলা হয়েছিল তারা, চন্দ্রশেখরের বিরুদ্ধে অর্থ পাচার মামলায় চেন্নাইয়ে একটি সমুদ্রমুখী বাংলো, ৮২.৫ লক্ষ নগদ টাকা এবং এক ডজন বিলাসবহুল গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে।

প্রায় ২০০ কোটি টাকার অপরাধমূলক ষড়যন্ত্র, প্রতারণা এবং চাঁদাবাজির অভিযোগে তার এবং অন্যদের বিরুদ্ধে দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখার একটি এফআইআর -এর ভিত্তিতে মামলাটি করা হয়েছে।

গত সপ্তাহের অভিযানের পর এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে এক বিবৃতিতে বলা হয়, সুকেশ চন্দ্রশেখর এই প্রতারণার মূল পরিকল্পনাকারী। সে ১৭ বছর বয়স থেকে অপরাধ জগতের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে একাধিক এফআইআর রয়েছে এবং বর্তমানে সে রোহিণী কারাগারে রয়েছে।

উল্লেখ্য, ইডি-র তরফে এর আগে এই অভিনেত্রীকে শারীরিকভাবে তদন্তে যোগ দেয়ার জন্য ডেকে পাঠানো হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here