আমাকে দুর্বল করা অত সহজ না: আইভী

0
4

আবু রায়হান, নারায়ণগঞ্জ থেকে
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘আমাকে হারানোর জন্য কয়েক গ্রুপ এক হয়েছে। আমি সহজে টলব না, আমাকে হারানো অত সহজ না, আমি অনেক শক্ত মনের মানুষ।’ শুক্রবার (১৪ জানুয়ারি) তার বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

এক প্রশ্নের জবাবে আইভী বলেন, ‌আমার জনপ্রিয়তা আছে বলেই মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনীত করেছেন।’ এসময় আইভী জানান, অন্তত ১ লাখ ভোটে নির্বাচিত হবেন তিনি।

আজ মধ্যরাতে প্রচারণা শেষ, ভোট নিয়ে চলছে সমীকরণ । এদিকে শুক্রবার (১৪ জানুয়ারি) মধ্যরাত থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের সকল প্রকার প্রচার-প্রচারণা শেষ হচ্ছে। নির্বাচনের আর মাত্র এক দিন বাকি। ভোট নিয়ে চলছে শেষ মুহূর্তের নানা সমীকরণ।

জয়ের জন্য প্রতিনিয়ত নিজেদের মতো করে কৌশল নিয়ে এগোচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। ভোটারদের মন জয়ে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

নগরের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে চলছে কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের প্রচার-প্রচারণা। মেয়র পদে সাত জন প্রার্থী থাকলেও সকলের দৃষ্টি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের দিকে। দুজনেরই কর্মী-সমর্থকদের প্রচার প্রচারণা চলছে সমানতালে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here