কারামুক্ত হলেন চিত্রনায়িকা পরীমণি

0
15

বিনোদন প্রতিবেদক

মাদক মামলায় গ্রেফতার হওয়া চিত্রনায়িকা পরীমণি কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন। আজ বুধবার (১ সেপ্টেম্বর) সকালে তিনি মুক্তি পান।

মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমণির জামিন আদেশ দেন।

রবিবার (২৯ আগস্ট) উচ্চ আদালতের নির্দেশে পরীমণির জামিন শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।

আজ সকালে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্তি পেয়ে ভক্তদের সঙ্গে সেলফি তুললেন চিত্রনায়িকা পরীমণি। সকাল সাড়ে ৯টার দিকে মুক্তি পান তিনি।

ওই কারাগারে ২৬ দিন বন্দী ছিলেন তিনি। এদিকে পরীমণির মুক্তি পাবেন-এই খবর পেয়ে ভোর থেকে কারা ফটকে উৎসুক মানুষ তাকে একনজর দেখার জন্য ভিড় করেন।

কারামুক্ত হয়েই তাকে বহনকারী সাদা রংয়ের গাড়ি থেকেই ভক্তদের সঙ্গে সেলফি তুলেন পরীমণি। এসময় সাদা পোশাক পরীমণিকে সবার উদ্দেশে হাত নেড়ে হাসিমুখে শুভেচ্ছা জানাতে দেখা গেছে। তার হাতের তালুতে ‘Dont love (প্রতীকী চিহ্ন) me Bitch’ লেখা ছিল।

গত ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর রোডে পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। মাদকের মামলায় তার ৫ আগস্ট চার দিনের, ১০ আগস্ট দুই দিনের ও ১৯ আগস্ট এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ২১ আগস্ট তাকে কারাগারে পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here