গৃহবধূ চৈতি’র অস্বাভাবিক মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন

0
22

মনির উদ্দিন চাষী
চরফ্যাশনে গৃহবধূ শ্বাশতী রায় চৈতি’র অস্বাভাবিক মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৯মার্চ) দুপুর ১২ টায় চরফ্যাসন ফ্যাশন স্কয়ারে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নাগরিক ফোরামের নেতৃবৃন্দ, স্থানীয় কাউন্সিলর, এলাকাবাসী, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা ও চৈতির পরিবারের সদস্যরা অংশ গ্রহণ করেন।

এসময় শাশ্বতী রায় চৈতি’র বাবা চরফ্যাসন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক(অবসরপ্রাপ্ত) সুভাষ চন্দ্র রায় বলেন, চৈতিকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি এ হত্যায় জড়িত চৈতির শ্বশুর সমীর মজুমদার ও শ্বাশুড়ি নিয়তী রাণীর বিচার দাবি করেন। পরে মানববন্ধনে অংশ গ্রহণকারীরা উপজেলা পরিষদে গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান এর কাছে চৈতি’র অস্বাভাবিক মৃত্যুর সুষ্ঠু তদন্তও বিচারের দাবিতে সার্বিক সহযোগিতার অনুরোধ করেন । উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান সুষ্ঠু তদন্তে চৈতি’র পরিবারের পাশে থাকার আশ্বাস দেন।

উল্লেখ্য, গত শনিবার মধ্য রাতে চরফ্যাসন পৌরসভা ৪নং ওয়ার্ড ভদ্রপাড়া এলাকায় উপ-সহকারি কৃষি কর্মকর্তা শ্বশুর সমীর চন্দ্র মজুমদারের বাসা থেকে চরফ্যাসন থানা পুলিশ গৃহবধূ চৈতি’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহত চৈতির বাবা বাদি হয়ে চরফ্যাসন থানায় চৈতির শ্বশুর সমীর মজুমদার, শ্বাশুড়ি নিয়তি রাণী ও স্বামী শাওন মুজুমদারকে আসামি করে মামলা দায়ের করলে থানা পুলিশ আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা রুজু করে । ওই মামলায় পুলিশ শ্বশুর ও স্বামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে। ঘটনার পর থেকে শাশুড়ি নিয়তি রানী পলাতক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here