চরফ্যাশনে কিস্তির টাকা চাওয়ায় টিভি শোরুমের ম্যানেজারের ওপর হামলা : থানায় মামলা

0
22

নিজস্ব প্রতিবেদক
চরফ্যাশনে মার্সেল শোরুমের ম্যানেজারের ওপর হামলা ও পিটিয়ে জখম করে নগদ ৪২ হাজার টাকা, গলা থেকে স্বর্ণের চেইন নিয়ে গেছে কিস্তিতে টিভি কেনা লিটনসহ তার সঙ্গীয় হামলাকারীরা।

গত মঙ্গলবার (১৫ মার্চ) রাত ৯:৩০ টার সময় শোরুম বন্ধ করে বাড়ি ফেরার পথে ম্যানেজার ফয়সাল এর ওপর এ হামলা চালানো হয়।

জানা যায়, চরফ্যাশন উপজেলা সদরের ফরাজী সুপার মার্কেটে অবস্থিত মের্সাস লালমোহন ইলেক্ট্রনিক্স নামের মার্সেল শোরুম থেকে ৪ বছর আগে একটি ২৪ ইঞ্চি এলইডি মার্সেল টিভি কিস্তিতে ক্রয় করেন স্থানীয় জিন্নগড় ইউনিয়নের কুতুবগঞ্জ গ্রামের মৃত নাসিরের ছেলে লিটন। ৬ মাসের কিস্তিতে টাকা পরিশোধ করার শর্তে টিভি কিনলেও, চার বছর হয়ে গেলও কিস্তি পরিশোধ না করায় শোরুম কর্তৃপক্ষ লিটনকে টাকার জন্য মুঠোফোনে কল দিলে লিটন অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি দেন।

এক পর্যায়ে গত মঙ্গলবার রাত ৯:৩০ টার সময় লিটনসহ ১৫/১৬ জনের একটি চক্র তার ওপর অতর্কিত হামলা চালায় এবং লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি মারধর করে শোরুমের পশ্চিম পার্শে শরিফ পাড়া ব্রীজের নিচে ফেলে দেয়। এ সময় হামলাকারীরা ফয়সালের সাথে থাকা শোরুমের নগদ ৪২ হাজার টাকা ও গলায় থাকা ১০ আনা স্বর্ণের একটি চেইন ছিনিয়ে নেন।

এই বিষয়ে ফয়সালের ভাই হুমায়ূন কবির বাদী হয়ে চরফ্যাশন থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ১০। চরফ্যাশন থানা পুলিশ জানায়, তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here