চরফ্যাশনে বজ্রপাতে দুই শিশুর মৃত্যু, আহত ২

0
10

নিজস্ব প্রতিবেদক

চরফ্যাসনে বজ্রপাতে জহিরুল ইসলাম সাগর (১২) ও ইফাত হোসেন শান্ত (৮) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন নুরনবী (৪০) ও ইয়ামিন (৮) নামের আরো দুই জন।
গতকাল বৃহস্পতিবার দুপুরে এওয়াজপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দক্ষিণ মাদ্রাজ গ্রামে এ দূর্ঘটনা ঘটে। স্থানীয় বজ্রপাতে গুরুতর আহত ৪ জনকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক জহিরুল ইসলাম সাগর ও ইফাত হোসেন শান্তকে মৃত ঘোষণা করেন। অপর আহত নুরনবী (৪০) ও ইয়ামিন (৮) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত শিশু জহিরুল ইসলাম সাগর ওই গ্রামের কুদ্দুস মাঝির ছেলে এবং ইফাত হোসেন শান্ত একই্ এলাকার সাত্তার দপ্তরীর ছেলে।

হতাহতদের স্বজনরা জানান, তিন শিশু মিলে এওয়াজপুর ইউনিয়নের দক্ষিণ মাদ্রাজ গ্রামের তাদের বাড়ি সংলগ্ন জমিতে ফুটবল খেলছিলো এবং যুবক নুরনবী পাশে আখ ক্ষেতে কাজ করছিলেন। বৃহস্পতিবার দুপুরে হঠাৎ বৃষ্টিসহ বজ্রপাত শুরু হলে বজ্রপাতের আঘাতে তিন শিশু জহিরুল ইসলাম সাগর, ইফাত হোসেন শান্ত ও ইয়ামিনসহ কৃষক নুরনবী গুরুতর আহত হন। খবর পেয়ে প্রতিবেশী ও স্বজনরা আহত তিন শিশুসহ ৪ জনকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে আসেন। অপর গুরুতর আহত শিশু ইয়ামিন ও কৃষক নুরনবীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মারা যাওয়া দুই শিশুর লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

অপর দিকে উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত দুই শিশুর পরিবারকে ৫০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here