চরফ্যাশনে বড় ভইয়ের বিরুদ্ধে ছোট ভাইয়ের ছিনতাই মামলা

0
6

নিজস্ব প্রতিবেদক
চরফ্যাসনে বাড়ির জমির সীমানা বিরোধকে কেন্দ্র করে বড় ভাই আলাউদ্দিন ফরাজরি বিরুদ্ধে ছোটভাই আল এমরান রাসেল বাদি হয়ে একটি ছিনতাই মামলা দায়ের করেছেন। রোববার চরফ্যাসন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করা হয়। মামলায় বড়ভাই আলাউদ্দিন ও দুই ভাতিজা মেহেদী হাসান ও আরিফ হোসেনকে আসামী করা হয়েছে। ওই দায়েরকৃত মামলায় আদালত আসামীদের বিরুদ্ধে সমন জারী করেছেন।

জানা যায়, স্থানীয় হালিমাবাদ গ্রামের মৃত আবদুর রশিদ ফরাজির বড় ছেলে আলাউদ্দিন এবং ছোট ছেলে আল এমরান রাসেলের মধ্যে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এ পর্যায়ে (২৬ মে) বুধবার সন্ধ্যায় স্থানীয় মাঝিরহাট বাজারের পশ্চিম মাথায় রাসেলের ওপর হামলা ও তার মালামাল ছিনতাই হয়েছে বলে মামলার আর্জিতে আল এমরান রাসেল দাবী করেছেন।

এ ব্যাপারে বড় ভাই আলাউদ্দিন ফরাজী বলেন, ছোট ভাই রাসেলের সাথে তার বাবার পৈত্রিক সম্পতির সিমানা নিয়ে বিরোধ চলে আসছে। ওই বিরোধ নিয়ে ২৬ মে রাসেলের তার তর্কবাধে। এ ঘটনায় রাসেল তাকে মারধরের কথা বলে গত ২৯ মে থানায় অভিযোগ দায়ের করেন। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও চরফ্যাসন থানার ওসি বিষয়টি নিম্পত্তি করেন। এতদ সত্বেও আমি ও আমার দুই ছেলেকে আসামী করে চরফ্যাসন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ছিনতাইয়ের অভিযোগ তুলে রাসেল একটি মিথ্যা মামলা দায়ের করেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন মাষ্টার জানান, দুই ভাইয়ের বসত বাড়ির সিমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে ছোট ভাই থানায় অভিযোগ দিলে বিষয়টি থানায় বসেই সমোঝতা করা হয়। রাসেল শালিশের সমোঝতা মেনে নিয়েও অহেতুক ভাবে বড় ভাই ও তার ছেলেদের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করেছে। আসলে ওই দিন বস্তবে এমন কোন ঘটনাই ঘটেনি।

চরফ্যাসন থানার ওসি মো: মনির হোসেন মিয়া জানান, দুই ভাইয়ে জমির সিমানা নিয়ে বিরোধ সৃষ্টি হলে উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দেয়। স্থানীয় চেয়ারম্যানের মধ্যস্থতায় বিষয়টি নিম্পত্তি করা হয়। উভয় পক্ষ শলিশের সমোঝতা মেনে নিয়েছে। পরে কি হয়েছে তা আমার জানা নাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here