চরফ্যাশন হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন এমপি জ্যাকব

0
23

মনির উদ্দিন চাষী

১৫ আগস্ট উপলক্ষে দরিদ্র ও মুমুর্ষ রোগীদের সেবা নিশ্চিত করতে ভোলার চরফ্যাসন হাসপাতালে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

শনিবার বেলা ১২টায় চরফ্যাশন হাসপাতালের হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শোভন বসাকের নিকট এমপি জ্যাকব এর পক্ষে এসব সিলিন্ডার হস্তান্তর করেন চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন।

সভায় আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ভার্চুয়ালি যুক্ত হয়ে বৈশ্বিক করোনা মহামারির কারনে আক্রান্ত মুমুর্ষ রোগীদের সহায়তার জন্য ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন বাঙ্গালী জাতির স্বাধীনতা ও মুক্তির জন্য সংগ্রাম করেছেন। তাঁর আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের অর্থনৈতিক মুক্তিসহ মৌলিক চাহিদা পুরনের জন্য কাজ করে যাচ্ছেন। এই করোনা মহামারির সময়ে তিনি স্বাস্থ্য সেবাসহ দেশের সার্বিক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রেখেছেন। চরফ্যাসন ১০০ শয্যা হাসপাতালের প্রশাসনিক অনুমোদন করে তৃণমূল পর্যায়ে স্বাস্থ্যসেবার উন্নয়নের জন্য অবদান রেখেছেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো: মোরশেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কয়ছর আহমেদ দুলাল, সাবেক পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, জিন্নাগড় ইউপি চেয়ারম্যান মোঃ হোসেন মিয়া, চরফ্যাশন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here