চরফ্যাসনে মহান বিজয় দিবস পালিত

0
3

নিজস্ব প্রতিবেদক
বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে গৌরব ও ঐতিহ্যের বিজয়ের ৫০ বছর পুর্তি উদযাপন করেছে চরফ্যাসন উপজেলার সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান।

বৃহস্পতিবার (১৬ডিসেম্বর) সকালে দিবসটি উপলক্ষে পৌর শহরে অবস্থিত মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে পুষ্পাঞ্জলী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে উপজেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান।

পুলিশের তোপধ্বনি, কুচকাওয়াজ, বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে সংবর্ধনাসহ বিকেলে আলোচনা সভা ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এ মহান বিজয় দিবসকে ঘিরে।

এ দিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও জ্যাকব টাওয়ার এবং ফ্যাসন স্কয়ার, অফিস আদালতসহ সরকারী বেসরকারী প্রতিষ্ঠানকে সাজানো হয়েছে বর্ণিল সাজে।

আয়োজিত কর্মসূচীতে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক নুরুল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র, পানি উন্নয়ন বোর্ড ভোলা-২ এর প্রকৌশুলী হাসান মাহমুদ ও উপ-প্রকৌশুলী মিজানুর রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here