টি-টোয়েন্টি দলে ডাকা হলো মুনিমকে, ফিরছেন লিটনও

0
4

ক্রীড়া প্রতিবেদক
আফগানিস্তানের বিপক্ষে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি সিরিজে টাইগার স্কোয়াডে ডাকা হয়েছে তরুণ ব্যাটসম্যান মুনিম শাহরিয়ারকে। আগামী ৩ ও ৫ মার্চ মিরপুরের ‘হোম অব ক্রিকেট’ খ্যাত শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি।

গত বছর ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে আবাহনীর হয়ে পারফর্ম করার পর এইচপি দলে সুযোগ পেয়েছিলেন মুনিম। এবার বিপিএলের শুরুতে অবশ্য দল পাননি তিনি। পরে বরিশাল তাকে দলভুক্ত করে। বিপিএল অভিষেকেই ১ রান করে আউট হয়েছেন। পরের কয়েকটি ম্যাচে ঝড়ো ব্যাটিং করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আবার ফাইনাল ম্যাচে রানের খাতা খুলতেই ব্যর্থ হয়েছেন মুনিম।

গত বছর বিশ্বকাপ ব্যর্থতার পর বাদ পড়া লিটন দাস আবারও এ ফরম্যাটে ফিরছেন আফগানদের বিরুদ্ধেই। তাই আফগানদের সঙ্গে লড়াইতে দলে ডাক পেয়েছেন তিনি। সেই সঙ্গে ডাকা হয়েছে এ সংস্করণে অভিষেকের অপেক্ষায় থাকা ব্যাটসম্যান ইয়াসির আলীকেও।

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি দল
মাহমুদউল্লাহ (অধিনায়ক), লিটন দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মেহেদী হাসান, ইয়াসির আলী, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ, শহীদুল ইসলাম, মোহাম্মদ নাঈম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here