ঢাবি সকগই-৯২ ব্যাচের বন্ধু মিলনমেলা মহেড়া জমিদার বাড়ীতে অনুষ্ঠিত

0
164

নিজস্ব প্রতিবেদক
ঢাকা বিশ্ববিদ্যালয় সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট (সকগই) ১৯৯২ ব্যাচের বন্ধু মিলন মেলা-২০২২ গত ২৪ ও ২৫ ফেব্রুয়ারী টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় মহেরা জমিদার বাড়ীতে অনুষ্ঠিত হয়েছে।

মহেড়া জমিদার বাড়ির বাংলাদেশ পুলিশ ট্রেনিং সেন্টার (পিটিসি) এর এই বন্ধু মিলন মেলায় সকগই- ১৯৯২ ব্যাচের অর্ধশতাধিক বন্ধু পরিবারের প্রায় দেড় শতাধিক সদস্য (স্বামী, স্ত্রী, ছেলে ও মেয়ে) অংশ নেয়।

২৪ ফেব্রুয়ারী দুপুরে রাজধানীর আগারগাঁও থেকে সকগই- ১৯৯২ ব্যাচ বন্ধু মিলন মেলার একটি বহর প্রায় অর্ধ শতাধিক প্রাইভেটকার ও মাইক্রোবাস নিয়ে রওয়ানা দেয় এবং বিকেল ৫ টায় মহেরা জমিদার বাড়িতে প্রবেশ করে।

বিকেল থেকেই বহরটি আনন্দঘন পরিবেশে সাংস্কৃতিক অনুষ্ঠান, কেক কাটা, বারবিকিউ ও ডিনারে অংশ নেয় এবং জমিদার বাড়ীর মহারাজ লজ, রাণীমহল, অতিথিশালায় রাত্রিযাপন করে। পরের দিন ২৫ ফেব্রুয়ারী বহরটি ইউনিক পোশাক পরিধান, ফটোশুট, সাইট পরিদর্শন, রাইডে আরোহন, খেলাধূলা, লাঞ্চ, পুরস্কার বিতরণ, র্যাফেল ড়্র, যাদু প্রদর্শনী, রাজা-রাণী নির্বাচনসহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেয়।

উল্লেখ্য, মো: নুরুল ইসলাম হান্নান, নাজির হোসেন, সরোয়ার হোসেন, আমিনুল বাহার, মকবুল পাশা, দিলরুবা রাখি, কামরুল আলম, রবিউল আলম, ইদ্রিস মাদ্রাজী, মাহবুবুল আলম, ইউসুফ আল মামুন, আ: কাদের, জহির হোসেন সুইট, আবু রেজা, খায়রুল আলম শাহীন, জহিরুল ইসলাম, শাহাদাত হোসেন নান্নু, রেজাউল করিম, ইস্রাফিল এর উদ্যোগ এবং রত্না, বেবি, লুলু, পপি, শম্পা, বুলবুলি, লিপি, নাজমা, অনিন্দিতা, সালমা এনামুল হক সবুজ, তুহিন ও মূয়িদ এর সার্বিক সহযোগিতায় আনন্দঘন সময় কাটিয়ে সন্ধ্যে ৬টায় বহরটি ঢাকায় ফেরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here