নগ্ন ভিডিও শুট করে বিক্রি, স্বামীর বিরুদ্ধে রাখির অভিযোগ!

0
1

বিনোদন ডেস্ক
ক’দিন হলো আলোচনায় বলিউড অভিনেত্রী ও আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। ফের বিয়ের খবর প্রকাশ্যে এনে নানাবিধি দাম্পত্য কলহে জড়িয়েছেন তিনি। স্বামী আদিল খানের বিরুদ্ধে আগেই মারধর, বিকৃত যৌনাচার, চুরির মতো অভিযোগ এনেছিলেন রাখি। এবার দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে তার অভিযোগ, ‘নগ্ন ভিডিও’ শুট করে তা চড়া দামে টাকার বিনিময়ে বিক্রি করেছে।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে রাখি বলেন, ‘আমার নগ্ন ভিডিও শুট করেছে আদিল, সেগুলো বেচেছে। আমি সাইবার ক্রাইমে সেই নিয়ে অভিযোগ জানিয়েছি’।

আদালত চত্বরে রাখি আরও বলেন, ‘আমি একটা জীবন্ত লাশ। আমি একটুও খুশি নয় আদিল জেলে গেছে বলে। কী জন্য খুশি হব? আমি তো বিয়ে করেছিলাম সংসার করব বলে, মা হতে চয়েছিলাম। কিন্তু আট মাস ধরে আমি যা সহ্য করেছি তা ভাষায় প্রকাশ করতে পারব না।’

শাহরুখের হাতের নীল ঘড়ি, দাম শুনলে চমকে উঠবেন!শাহরুখের হাতের নীল ঘড়ি, দাম শুনলে চমকে উঠবেন! তনু চান্দেল নামে একজনের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছিলেন আদিল, সেই অভিযোগও রয়েছে রাখির।

৬ই ফেব্রুয়ারি আদিলের নাম থানায় অভিযোগ দায়ের করেছিলেন রাখি। একাধিক অভিযোগের ভিত্তিতে গত মঙ্গলবার মুম্বাই পুলিশ গ্রেফতার করেছিল আদিলকে। বুধবার আদালতে তোলা হলে আদিলকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here