নড়াইলে বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেললেন মাশরাফী

0
0

নড়াইল সংবাদদাতা
ঈদের পরে নড়াইলে ফিরে স্কুলের বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেললেন জাতীয় সংসদের হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা। আজ শনিবার এসএসসি-১৯৯০ ব্যাচের হয়ে টেপ টেনিসে ক্রিকেট খেললেন তিনি।

জানা গেছে, এসএসসি-১৯৯০ ব্যাচের ক্যাপ্টেন হিসেবে তার নেতৃত্বে প্রথম ম্যাচে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন দেশের সাবেক এই অধিনায়ক। বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলে তাদের নিয়ে হাসি-ঠাট্টাও করেন তিনি। নিজের বাড়ির সামনের চিরচেনা এই মাঠেই মাশরাফীর শৈশবে ক্রিকেটের হাতেখড়ি হয়েছিল।

ঈদের পর দিন ১২ এপ্রিল থেকে নড়াইল সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে শুরু হয়েছে ৩২ দলের এসএসসি ব্যাচভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট।

এই ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করতেই ঈদের ছুটিতে বাড়িতে এসেছেন দেশের বিভিন্ন জায়গায় চাকরি করা আর বিভিন্ন প্রতিষ্ঠানে উচ্চ শিক্ষা নেওয়া বিভিন্ন ব্যাচের বন্ধুরা। এই টুর্নামেন্টে ৩২টি দল দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নিচ্ছে। মাঠের চারপাশে রঙ্গিন পতাকায় সজ্জিত করাসহ ছোট ছোট ৩২টি প্যান্ডেল করা হয়েছে। নক-আউট পদ্ধতির ৮ ওভারের খেলায় শুধু চার-ছক্কার ছড়াছড়ি।

শনিবার (১৩ এপ্রিল) সকালে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা তার ব্যাচের হয়ে ক্রিকেট খেলতে মাঠে আসেন। শৈশবের মাঠে বন্ধুদের সঙ্গে খেলতে পেরে আনন্দিত তিনি। ক্রিকেট মাঠে ফিরেছে—এটাই আশা ছিল তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here