বিপিএল: কুমিল্লা-বরিশাল জমজমাট লড়াই আজ

0
6

ক্রীড়া প্রতিবেদক
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এর পয়েন্ট তলানীতে থাকা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট সানরাইজার্সই এই দৌড়ে পিছিয়ে আছে। তবে সম্ভাবনা শেষ হয়ে যায়নি তাদেরও। টিকে থাকতে হলে ছয় ম্যাচে একটি জয় পাওয়া সিলেট সানরাইজার্সকে অবশ্য কঠিন পথ পাড়ি দিতে হবে। নিজেদের বাকি সবগুলো ম্যাচই জিততে হবে তাদেরকে। চট্টগ্রাম আট ম্যাচে জিতেছে তিনটি। বাকি দুই ম্যাচে জয় প্রয়োজন তাদেরও।

বিপিএলের সিলেট পর্ব শুরু হচ্ছে আজ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেটে স্টেডিয়ামে আগামী তিনদিনে ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এখানেই প্লে-অফের রূপরেখা চূড়ান্ত হয়ে যেতে পারে। হোম ভেন্যুতে তিনটি ম্যাচ খেলবে সিলেট। চ্যালেঞ্জ জিততে ঘরের মাঠই মোসাদ্দেক হোসেন সৈকতের দলের জন্য বড় আশ্রয় হবে।

আজ দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিরুদ্ধে খেলবে ফরচুন বরিশাল। ম্যাচ শুরু হবে দুপুর সাড়ে ১২টায়। বিকেল সাড়ে ৫টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে খুলনা টাইগার্স ও স্বাগতিক সিলেট সানরাইজার্স।

সিলেট, বরিশালের জন্য আজকের ম্যাচগুলো কার্যত প্রতিশোধের মিশনেই রুপ নিচ্ছে। কারণ প্রথম সাক্ষাতে কুমিল্লার কাছে হেরেছিল বরিশাল। খুলনার কাছে হেরেছিল সিলেটও। আজ তাই জয়ের জন্য মুখিয়ে থাকবে দল দুটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here