বিপিএল ফাইনাল আজ : সিলেট-কুমিল্লা মুখোমুখি

0
0

ক্রীড়া প্রতিবেদক
বিপিএল ক্রিকেটে নানা চমক থাকছেই। মাঠের পারফরম্যান্স নিয়ে যতটা না আলোচনা হয়েছে, তার চেয়ে ঢের বেশি আলোচনা ছিল মাঠের বাইরের বিষয়ে। তার পরও সব সমালোচনা শেষ করে আজ পর্দা নামতে যাচ্ছে। মিরপুর স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় ফাইনালে নামার আগে দেশের উন্নয়নের ছোঁয় গায়ে মাখল আজকের ফাইনালের ট্রফি।

মঙ্গলবার রাতে রংপুর রাইডার্সের বিপক্ষে জিতে ফাইনাল নিশ্চিত করা সিলেটের অধিনায়ক মাশরাফি সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘আমি এই দলের সবার কাছ থেকে দারুণ সহযোগিতা পেয়েছি। আর এখন পেছনের কথা না বলে ফাইনাল নিয়ে থাকতে চাই। আমরা হারিনি বলে হারব না, হেরে যাব বলে খেলব না, তা ঠিক নয়।’

সিলেটের ওপেনার নাজমুল হোসেন শান্ত কাল সংবাদ সম্মেলনে জানালেন, পেছনের দুই বিপিএল ফাইনালে হেরেছিলাম। এবার আরেকটা ফাইনালে সুযোগ পেয়েছি। আমার জন্য বড় সুযোগ এটি। আমরা ম্যাচ বাই ম্যাচ টার্গেট করে এত দূর এসেছি। আজকেও আমাদের কাছে আরেকটি ম্যাচ। ফাইনাল ম্যাচ। জিততে হলে আমাদের ফাইনালে বাড়তি কিছু দেখাতে হবে।

আজ ফাইনাল মাঠে গড়ানোর আগে সমাপনী অনুষ্ঠানের জন্য প্রস্তুত হচ্ছে মঞ্চ। দর্শকদের জন্য থাকছে জমকালো আয়োজন। গানে মাতাবেন নগর বাউল, জেমস, ওয়ারফেজ, মাকসুদ ও ঢাকা ব্যান্ড। সঙ্গে বিম শো আর আতশবাজি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here