বিড়ালকে বিয়ে করলেন নারী

0
14

আন্তর্জাতিক ডেস্ক
বিড়ালটাকে কোনোভাবেই নিজের থেকে বিচ্ছিন্ন করতে চাননি তিনি। কিন্তু বাড়ির মালিকের শর্ত, পোষা প্রাণী সঙ্গে রাখা যাবে না। তাই অগত্যা বিয়েই করে ফেললেন। ঘটনাটি ঘটেছে লন্ডনে। এনডিটিভি।

যে নারী বিড়ালকে বিয়ে করেছেন, তাঁর নাম ডেবোরা হজ। ৪৯ বছর বয়সী এই নারী যে বিড়ালটিকে বিয়ে করেছেন, সেটির নাম ‘ইন্ডিয়া’। বিয়ের কারণে তাদের আর আলাদা করা যাচ্ছে না। ফলে একই বাড়িতে থাকার সুযোগ পেয়েছে তারা।

পোষা প্রাণীর বিষয়ে বেশ স্পর্শকাতর ডেবোরা হজ। পোষা প্রাণীর কারণেই তিনবার বাড়ি পরিবর্তন করতে বাধ্য হয়েছেন তিনি। ওই সব বাড়িওয়ালা চাননি ভাড়াটেদের সঙ্গে কোনো পোষা প্রাণী থাকুক।

বিড়ালকে বিয়ে করে মোটেও বিব্রত নন ডেবোরা হজ। বিয়ের পর তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও দিয়েছেন। পোস্টে লিখেছেন, ‘হারানোর কিছু নেই। সবকিছু অর্জন করতে হয়।’ আরও লিখেছেন, তাঁর সন্তানদের পর সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো এই বিড়াল।

ডেবোরা হজ মনে করছেন, এরপর তিনি যে বাসাই ভাড়া নিতে যাবেন, সেই বাসার মালিকই জানবেন ইন্ডিয়া তাঁর সঙ্গে থাকবে। যেকোনো পরিস্থিতিতেই ইন্ডিয়া তাঁর পাশে থাকবে।

পোষা বিড়ালটির প্রতি হজের ভালোবাসা কতটুকু, তার বহিঃপ্রকাশ ঘটে তাঁর বক্তব্যে। তিনি বলেন, ‘ইন্ডিয়ার কাছ থেকে বিচ্ছিন্ন হতে আমি অস্বীকৃতি জানিয়েছি। ওর কাছ থেকে বিচ্ছিন্ন হওয়ার বদলে আমি রাস্তায় থাকব।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here