বিয়ে করবেন ‘দঙ্গলকন্যা’ সানিয়া

0
15

বিনোদন প্রতিবেদক
জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করবেন বলে মনস্থির করেছেন বলিউডের ‘দঙ্গলকন্যা’ সানিয়া। মনের মতো পাত্রের সন্ধানে আছেন তিনি। কেমন পাত্র তাঁর পছন্দ, এ ব্যাপারে নিজেই খোলাসা করেছেন।

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সানিয়া অভিনীত ছবি ‘পাগলাইত’। এই ছবিতে বিয়ের ছয় মাসের মাথায় সানিয়ার স্বামী মারা যায়। স্বামীর মৃত্যুর পর তাঁর অফিসের কাগজপত্র ঘাঁটতে গিয়ে বেরিয়ে আসে স্বামীর অন্য এক প্রেমিকার ছবি। ওই নারীর সঙ্গে দেখা করেন সানিয়া। ধীরে ধীরে তাঁর মৃত স্বামীর সম্পর্কে অনেক কিছুই জানতে পারেন। স্বামী তাঁর সঙ্গে প্রতারণা করেছে, এই ভাবনায় যখন সানিয়া আচ্ছন্ন, এমন সময় জানা যায়, স্বামী তাঁর নামে ৫০ লাখ রুপির ইনস্যুরেন্স রেখে গেছেন। ঘটনা মোড় নেয় অন্যদিকে। এগিয়ে যায় সিনেমার গল্প। ছবিতে যা-ই থাকুক এবার ২৯ বছর বয়সী সানিয়ার বিয়ের বিষয়টা ছবির কারণে নয়, উঠে এলো এক ব্যক্তিগত কারণে। তিনি এবার নিজের বিয়ে নিয়ে খোলাখুলি কথা বলেছেন এক সাক্ষৎকারে।

সানিয়া ওই সাক্ষৎকারে জানিয়েছেন, এই মুহূর্তে তিনি একা (সিঙ্গেল)। আর বিয়ের জন্য প্রস্তুত তিনি। বলেন, এ বিষয়ে আমার মনে অনেক সংশয় আছে। আমি হামেশাই আমার বন্ধুদের এ ব্যাপারে প্রশ্ন করতে থাকি। বন্ধুরা সবার আগে আমার মনের সব সংশয় দূর করার কথা বলে।’ কেমন জীবনসঙ্গী সানিয়ার পছন্দ? এ ব্যাপারে তিনি বলেন, ‘সবার আগে তাকে একজন উদার, ভালো মানুষ হতে হবে। মানসিক এবং আত্মিক চেতনায় সে যেন উদ্বুদ্ধ হয়। আমাদের মানসিকতা একই রকমের হলে সত্যি দারুণ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here