বুবলীর নতুন নায়ক রাজ, ছবি ‘দেওয়ালের দেশ’

0
0

বিনোদন প্রতিবেদক
মিমকাণ্ডের পর এবার বুবলীর সঙ্গে বড় পর্দায় জুটি বাঁধবেন চিত্রনায়ক ও পরী মণির স্বামী শরিফুল রাজ। ‘দেওয়ালের দেশ’ নামে চলচ্চিত্রে একসঙ্গে দেখা যাবে এ দুজনকে। অনুদানপ্রাপ্ত এই সিনেমাটি নির্মাণ করছেন মিশুক মনি। গত ৫ ডিসেম্বর সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

এই সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পর অভিনেত্রী বুবলী জানতেন না তার বিপরীতে কে অভিনয় করতে যাচ্ছেন। পরে পরিচালক তাকে শরিফুল রাজের কথা জানান।

রাজের বিপরীতে অভিনয় প্রসঙ্গে বুবলী বলেন, এটিই প্রথম কাজ আমাদের। শুটিং করতে গিয়ে যেটা মনে হয়েছে, রাজ খুব মেধাবী অভিনেতা। প্রতিটি দৃশ্য নিখুঁতভাবে করতে চান তিনি। সিনেমার গল্পটা আমার কাছে এত ভালো লেগেছিল যে সারাক্ষণ নিজের চরিত্রটি নিয়ে ভেবেছি।

শরিফুল রাজ বলেন, সিনেমাটির বেশ কিছু অংশ রাতের। আমরা সারা রাত শুটিং করি, সারা দিন ঘুমাই। সিনেমার গল্প দুটি সময়ের কথা বলবে। সাত বছর আগের ও পরের গল্প নিয়েই এগিয়ে চলে সিনেমার চরিত্রগুলো।

এরই মধ্যে বিদ্যা সিনহা মিমের সঙ্গে জুটি বেঁধে ‘পরাণ’, ‘দামাল’ সিনেমা করেছেন রাজ। নাজিফা তুষির সঙ্গে জুটি বেঁধে ‘হাওয়া’ ও ‘আইসক্রিম’ সিনেমা করেছেন তিনি। অন্যদিকে শাকিব খানের পর সাইমন সাদিক, নিরব, ইমন, জিয়াউল রোশান ও আদর আজাদের সঙ্গে কাজ করছেন বুবলী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here