ভোলায় নিরীহ মানুষকে ডাকাত সাজানোর প্রতিবোদে মানববন্ধন

0
4

ভোলা সদর সংবাদদাতা
ভোলায় নিরীহ ও অসহায় মানুষকে বাড়ি থেকে ধরে নিয়ে ডাকাত সাজিয়ে আটক করা হয়েছে বলে অভিযোগ উঠেছে কোস্টগার্ড সদস্যদের বিরুদ্ধে। এ ঘটনার প্রতিবাদে শুক্রবার (২০ আগষ্ট) সকালে দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর গ্রামে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

এসময় এলাকাবাসী দাবি করেন, গত বুধবার মাঝরাতে কোস্টগার্ড সদস্যরা দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর গ্রামে অভিযান চালিয়ে হাসান ও রাকিব নামের দুই ব্যাক্তিকে বাড়ি থেকে ধরে নিয়ে যায়। পরে তাদেরকে কোস্টগার্ড বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর এলাকার তেতুলিয়া নদী থেকে ডাকাতির প্রস্তুতিকালে আটক করা হয়েছে দেখিয়ে বোরহানউদ্দিন থানায় সোপর্দ করে ।

আটককৃতদের স্বজনরা জানান, রাকিব ঢাকায় গাড়ির হেলপার। ঈদে বাড়ি এসেছিল। অপর আটককৃত হাসান শারীরিক প্রতিবন্ধী একজন নীরিহ জেলে।

আটককৃত রাকিবের দাদি আয়শা বিবি গণমাধ্যমকে বলেন, ‘আমার নাতী দির্ঘ ৫/৭ বছর ঢাকায় গাড়ি চালায়। সে ঈদে বাড়ি আসছে লকডাউনের জন্য আর যাইতে পারে নাই। তার সাথে নদী আর নৌকার কোন সম্পর্ক নাই। হঠাৎ ওইদিন রাতে কোস্ট গার্ড আইয়া অরে পিডায়া-পাডায়া নিয়া গেলো।’

তিনি বলেন,’ ঘরে ডুইকা আমার নাতিডারে যেইভাবে পিডাইছে, তা আমি সহ্য করতে না পাইরা ঘর থেকে বাইর হইয়া গেছি। এক জন মাডার কেইসের আসামিরেও এমনে পিডায় না। যেই নির্যাতন করছে ওরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here