রাজধানীতে একসঙ্গে তিন বোন নিখোঁজ

0
17

রাজধানীর আদাবর থানার শেখেরটেক এলাকার একটি বাসা থেকে একইসঙ্গে আপন তিন বোন নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ করেছেন এক নারী। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদুজ্জামান বলেন, ‘নিখোঁজ তিন বোন শেখেরটেক এলাকায় তাদের ছোট খালার বাসায় থেকে পড়াশোনা করত। তাদের মধ্যে একজন এইচএসসি পরীক্ষার্থী, একজন এসএসসি পরীক্ষার্থী ও অপর জন দশম শ্রেণির শিক্ষার্থী। তাদের মা বেঁচে নেই। বাবা আরেকটি বিয়ে করে আলাদা থাকেন।’

এ বিষয়ে কোনো মামলা হবে কি না জানতে চাইলে পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘এ ঘটনায় জিডি হয়েছে। তিনজনের কেউ মোবাইল ফোন নিয়ে যায়নি। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি। তাদের উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

থানায় সাধারণ ডায়েরি করে করেন নিখোঁজ তিন বোনের খালা। ডায়েরিতে তিনি উল্লেখ করেন, নিখোঁজ তিন বোন তার বাসায় থেকে পড়াশোনা করত। তারা তার বড় বোনের মেয়ে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে কাউকে কিছু না বলে বাসা থেকে তিন বোন বের হয়ে যায়।

উল্লেখ্য, এর আগে রাজধানীর মিরপুরের পল্লবী থেকে তিন কলেজছাত্রী নিখোঁজ হন। তাদের মধ্যে এক ছাত্রীর বোন অপহরণের অভিযোগ এনে গত ২ অক্টোবর পল্লবী থানায় মামলা করেন। নিখোঁজের পাঁচ দিন পর তাদের উদ্ধার করে র‌্যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here