শিবচরে ট্রাক উল্টে চরফ্যাশন ও লালমোহনের দুই যুবকসহ নিহত ৬

0
1

শিবচর (মাদারীপুর) সংবাদদাতা
মাদারীপুর জেলার শিবচরের এক্সপ্রেসওয়ের হাজী শরীয়াতুল্লাহ সেতুর টোল প্লাজায় মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে টোল প্লাজার তিন স্টাফসহ ছয় জন নিহত ও দুইজন আহত হয়েছেন। নিহতদের পরিচয় নিশ্চিত করেছে প্রশাসন।

জানা যায়, শনিবার (৩১ জুলাই) বরগুনা থেকে একটি ট্রাক মালামাল বোঝাই করে কয়েকজন শ্রমিক নিয়ে ঢাকা যাচ্ছিল। পথে কয়েকজন যাত্রী উঠায় ট্রাকটি। রাত ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের (এক্সপ্রেসওয়ে) শিবচরের আড়িয়াল খাঁ নদের হাজী শরীয়তুল্লাহ সেতুর টোল প্লাজায় পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি সড়কের রেলিং ভেঙে নিচের সংযোগ সড়কে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের দুইজন নিহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফরিদপুর, পাঁচ্চর রয়েল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

পরে ফরিদপুর ও ভাঙ্গা হাসপাতালে নেয়ার পরে টোল প্লাজার স্টাফ নির্মল ম-ল (২৮), মাইনুল ইসলাস সোহান (২৫) ও পুলকের (২২) মৃত্যু হয়।

দুর্ঘটনায় ট্রাকে থাকা শ্রমিক লালমোহন উপজেলার রমাগঞ্চ গ্রামের কবির হোসেনের ছেলে মিরাজ (৩০), চরফ্যাশন উপজেলার ইসলামপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে আরিফ (২৫) ও পিরোজপুরের ভা-ারিয়া উপজেলার পসারিয়া গ্রামের বিল্লাল গাজীর ছেলে হান্নান গাজী (৩৫) মৃত্যু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here