শেখ হাসিনার আমলে কেউ গৃহহীন থাকবেনা: জ্যাকব

0
2

নিজস্ব প্রতিবেদক
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, শেখ হাসিনার আমলে কেউ গৃহহীন থাকবেনা। দারিদ্র ও অসহায় গৃহহীন পরিবারকে বিনামূল্যে ঘর দিয়ে ইতিহাস সৃষ্টি করলেন শেখ হাসিনা। তাঁর এই কর্ম পৃথিবীর ইতিহাসে মানবতা ও অধিকার প্রতিষ্ঠায় এক অনন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।

রোববার ভোলার চরফ্যাসন উপজেলা পরিষদ হলরুমে গৃহহীনদের মাঝে বিনামূলে গৃহ ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

রোববার গণভবন থেকে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে দ্বিতীয় পর্যায়ে ৫৩ হাজার ৩৪০ গৃহহীনদের গৃহ ও জমি হস্তান্তর কর্মসূচির উদ্বোধন শেষে চরফ্যাসনের বিভিন্ন এলাকায় নির্মিত তালিকাভূক্ত সুবিধা ভোগীদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেন এমপি জ্যাকব।

জ্যাকব বলেন, মুজিব বর্ষে গৃহহীন পরিবারকে বাড়ী করে দিয়ে আত্ম মর্যাদা ও নতুন স্বপ্ন দেখিয়েছেন শেখ হাসিনা। বর্তমান সরকারের লক্ষ ও উদ্দেশ্য ভূমিহীন, গৃহহীন, ছিন্নমূল অসহায় জনগোষ্ঠির পূনর্বাসন ও বিভিন্ন প্রশিক্ষনের মাধ্যমে জীবিকা নির্বাহে উপার্জনমূখী সক্ষম করে তোলা হবে।

উপজেলা নির্বাহি কর্মকর্তার সভাপতিত্বে এসময় আরও উপস্হিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র মোঃ মোরশেদ, সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, আওয়ামীলীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, ইউপি চেয়ারম্যান এসোশিয়েসনের সভাপতি মোঃ হোসেন, প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনির আহম্মেদ শুভ্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here