নঈম নিজামের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার দাবীতে চরফ্যাশনে মানববন্ধন

0
18

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি সাইদুর রহমান লিমনসহ ১১ গণমাধ্যমকর্মীর বিরুদ্ধে জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরী’র দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে বিএমএসএফ’চরফ্যাশন উপজেলা শাখা।

বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলার “জ্যাকব টাওয়ারের” সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রতিদিনের চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি ও চরফ্যাশন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এম আবু সিদ্দিক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) চরফ্যাসন উপজেলা শাখার সভাপতি ও আমাদের সময়ের চরফ্যাশন প্রতিনিধি আদিত্য জাহিদ, দৈনিক জনকণ্ঠ চরফ্যাসন প্রতিনিধি ও সাংবাদিক ফোরামের সভাপতি এ আর এম মামুন, দৈনিক খোলা কাগজ চরফ্যাসন প্রতিনিধি জিহাদুল ইসলাম জিহাদ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, ‘নঈম নিজাম এবং সাইদুর রহমান লিমন অত্যন্ত সিনিয়র এবং প্রতিথযশা সাংবাদিক। এই দুই জনসহ ১১ গণমাধ্যমকর্মীর বিরুদ্ধে জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরী’র দায়ের করা মামলা মিথ্যা। অবিলম্বে এই মামলা প্রত্যাহার করতে হবে। নচেৎ সাংবাদিক সমাজ এর বিরুদ্ধে রুখে দাঁড়াবে।’

মানববন্ধনে চরফ্যাসন প্রেসক্লাব, চরফ্যাসন সাংবাদিক ফোরাম, চরফ্যাসন সাংবাদিক কল্যাণ তহবিল, অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সদস্যবৃন্দ অংশ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here