চরফ্যাশনে ৩শ’ ৯ প্রার্থীর মনোনায়নপত্র বাছাই আজ

0
18

নিজস্ব প্রতিবেদক
তৃতীয়ধাপে চরফ্যাশনের ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্য পদে ৩ শ’ ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ বৃহষ্পতিবার ৪ নভেম্বর এসব মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানায়, তৃতীয় ধাপে উপজেলার কুকরী-মুকরী, রসূলপুর, চর মানিকা, আবদুল্লাহপুর, আবুবকরপুর, অধ্যক্ষ নজরুল নগর এবং ওসমানগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ করা হবে।

মঙ্গলবার মনোনয়নপত্র দাখিলের শেষদিনে ৭টি ইউনিয়নের চেয়রম্যান পদে ২২জন, সংরক্ষিত সদস্য পদে ৬৭জন এবং সাধারণ সদস্যপদে ২শ’ ২০জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে আওয়ামলীগ মনোনীত প্রার্থীদের মধ্যে কুকরী-মুকরীতে আবুল হাসেম মহাজন, রসূলপুর ইউপিতে জহিরুল ইসলাম, চর মানিকায় শফিউল্যাহ হাওলাদার, আবদুল্লাহপুরে মোহাম্মদ আল এমরান, আবুবকরপুরে সিরাজুল ইসলাম জমাদার, অধ্যক্ষ নজরুল নগরে রুহুল আমিন হাওলাদার এবং ওসমানগঞ্জে আশরাফুল আলম মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিসার মো. রফিকুল ইসলাম জানান, আজ বৃহষ্পতিবার ৪ নভেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১১ নভেম্বর এবং প্রতীক বরাদ্দ হবে ১২ নভেম্বর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here