সাংবাদিক পীর হাবিবুর রহমান আর নেই

    0
    3

    নিজস্ব প্রতিবেদক
    বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও খ্যাতিমান কলামিস্ট পীর হাবিবুর রহমান আর নেই। আজ শনিবার বিকেল ৪টা ৮ মিনিটে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    পীর হাবিবুর রহমানের মৃত্যুতে রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তথ্যমন্ত্রী হাসান মাহমুদ, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান, জাতীয় পেসক্লাবের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন বিশিষ্ট ব্যাক্তি ও সংগঠন তার প্রতি গভীর শ্রদ্ধা ও সমবেদনা জানিয়েছেন।

    সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য আগামীকাল রবিবার বেলা সাড়ে ১১টায় তাঁর লাশ নেয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে শেষ শ্রদ্ধা জানানোর পর দুপুর সাড়ে ১২টায় জাতীয় প্রেসক্লাবে তাঁর দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

    পরে বাদ জোহর পীর হাবিবুর রহমানের লাশ ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে নেয়া হবে। এরপর বিকাল ৩টায় লাশ তার প্রিয় কর্মস্থল বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে নেয়া হবে। পরে সোমবার দুপুর ১২টায় সুনামগঞ্জ পৌর শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে পীর হাবিবুর রহমানের লাশ। এরপর বাদ জোহর সুনামগঞ্জ কেন্দ্রীয় মসজিদে এবং নিজ গ্রাম মাইজবাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পিতা-মাতার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন পীর হাবিবুর রহমান।

    এর আগে, আজ শনিবার বাদ এশা রাজধানীর উত্তরা ৪ নং সেক্টর পার্ক জামে মসজিদে কলামিস্ট পীর হাবিবুর রহমানের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পীর হাবিবুর রহমানের মৃত্যুতে বাংলাদেশ প্রতিদিন পরিবার গভীরভাবে শোকাভিভূত। তারা তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সহানুভূতি ও সমবেদনা জানিয়েছেন। উল্লেখ্য, বরেণ্য সাংবাদিক, রাজনৈতিক বিশ্লেষক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের জন্ম ১৯৬৪ সালের ১৬ ফেব্রুয়ারি সুনামগঞ্জ শহরে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here